ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর ১০ দিনের রিমান্ডে

সিলেট বিভাগ

ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুরকে ১০ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৩য় আদালতের বিচারক হরিদাস কুমারের আদালতে হাজির করে মামলার আইও ১০ দিনের রিমান্ডের আবেদন জানান। আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট রুহুল আনাম চৌধুরী মিন্টু বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার বেলা সোয়া ১টার দিকে ফয়জুরকে আদালতে হাজির করা হয়। মামলার আইও ও জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম তাকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানান। আদালত তার রিমান্ড মঞ্জুর করেন। শুনানী শেষে তাকে পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়।

শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে শাবি ক্যাম্পাসে শাবির ইইই বিভাগের রোবটিক প্রতিযোগিতা চলাকালে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করে ফয়জুল। এরপর জাফর ইকবালকে সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর ছাত্ররা ফয়জুলকে আটকে মারধর করে। পরে তাকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়। রবিবার (৪ মার্চ) দুপুরে জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় শাবির রেজিস্ট্রার ইশফাকুল হোসেন জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় ফয়জুলকে প্রধান আসামী করা হয়।

Leave a Reply