খালেদা জিয়ার মুক্তির দাবীতে সিলেট জেলা ও মহানগর বিএনপির বিশাল মানববন্ধন

সিলেট বিভাগ

১২ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন জেলা ও মহানগর বিএনপি’র নেতা-কর্মীরা।

সোমবার দুপুরে সিলেট চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন- খালেদা জিয়াকে দুর্নীতির যে অভিযোগে সাজা দেয়া হয়েছে তা ভিত্তিহীন। সাবেক প্রধানমন্ত্রী হয়েও কারাগারে তিনি মানবেতর জীবন যাপন করছেন। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে সিলেট থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুমকি দেন বিএনপি নেতারা। খালেদা জিয়া মুক্তি না পাওয়া পর্যন্ত আন্দোলন চলমান রাখারও ঘোষণা দেন বক্তারা।

সিলেট জেলা বিএনপির প্রথম যুগ্ম-সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগর বিএনপির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল বখত সাদেকের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খালেদা জিয়ার উপদেষ্ঠা এম এ হক চৌধুরী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, ডাঃ শাহরীয়ার হোসেন চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, বিএনপির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, বিএনপি নেতা রেজাউল হাসান কয়েস লোদী, কামরুল হুদা জায়গীরদার, সালেহ আহমদ খসরু, শাহজামাল নূরুল হুদা, এ কে এম তারেক কালাম, জেলা বিএনপির উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিম, সিলেট জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহিলাদলের কেন্দ্রীয় নেত্রী সামিয়া চৌধুরী, জেলা সাংগঠনিক সম্পাদক ইমরান আহ্মদ চৌধুরী, অ্যাডভোকেট হাসান পাটোয়ারি রিপন, আবদুল আহাদ খান জামাল, মোঃ আবুল কাশেম, শামীম আহমদ, রেজাউল করিম আলো, অ্যাডভোকেট ফখরুল হক, নজিবুর রহমান নজিব, কামরুল হাসান শাহীন প্রমুখ।

Leave a Reply