ক্যান্সারে আক্রান্ত যুবদল নেতা আলতাফ’কে ভুলে গেছে বিএনপি

সিলেট বিভাগ
পচনে কাটা পড়ছে আলতাফ হোসেনের পা

নিজাম ইউ জায়গীরদার : ক্যান্সারে আক্রান্ত যুবদল নেতা আলতাফ’কে ভুলে গেছে বিএনপি। যুবদল নেতা আলতাফ ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে কমতে শুরু করে তার গুরুত্ব। ক্যান্সারে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত দলের প্রতিটি কর্মসূচি পালনে রাজপথে ছিলেন তিনি। কিন্তু এখন সব হারিয়ে তিনি ঠাঁই নিয়েছেন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে, সেখানে চলছে কেমিওথেরাপি ।

কেমিওথেরাপি’র পর ডান পায়ে পচন ধরে আলতাফ হোসেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এসে দাঁড়িয়েছেন। আগামী বৃহস্পতিবার সিলেট নগরীর পুরানলেনস্থ সিলেট ডায়াবেটিক হাসপাতালে তার ডান পা কেটে ফেলতে অস্ত্রোপচার করা হবে।এখন তিনি অসহায়।

সিলেট নগরীর গুয়াইটুলা, মল্লিকা-৫৩ নিবাসি মৃত সফাত উল্লাহর ছেলে আলতাফ হোসেন দীর্ঘদিন থেকে বিএনপির অঙ্গসংগঠন যুবদলের রাজনীতির সাথে সম্পৃক্ত ।

শহীদ জিয়ার আদর্শের এক জীবন্ত সৈনিকের এই অবস্থা সত্যিই বেদনাদায়ক ও দুঃখজনক, সিলেট নগরীতে যুবদল ও বিএনপির সভা সমাবেশে যাকে দেখা যেতো একসময়ের যুবদলের অগ্রসৈনিক আলতাফ হোসেনকে।
সময় গড়িয়ে বদলে গেছে তার স্বাভাবিক জীবন। এখন সব কিছুই যেন ধূসর । কেননা জীবনের শ্রেষ্ঠ সময়ে এসে প্রদীপের মতো করে মিটিমিটি করে জ্বলছে তার জীবন প্রদীপ। যে কোন সময় তার জীবন প্রদীপ নিভে যেতে পারে। কেননা তিনি মরনব্যাধি ক্যানসার রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী আছেন ।

সম্প্রতি সময়ে গত ৭মাসের চিকিৎসা করাতে গিয়েই আলতাফ হোসেনের অসহায় স্ত্রী নিঃস্ব হয়ে পড়েছেন। ফলে বর্তমানে অর্থাভাবে বিনাচিকিৎসায় তিনি (আলতাফ হোসেন) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শয্যাশায়ী রয়েছেন। অসহায় এই পরিবারে উপার্জনক্ষম আলতাফ ছাড়া আর কেউ নেই। তার একমাত্র শিশুকন্যা মিতার বয়স ছয় বছর।
উন্নত চিকিৎসার মাধ্যমে স্বামীকে বাঁচাতে অসহায় স্ত্রী রুকিয়া বেগম বিএনপি, যুবদল’সহ সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগীতা কামনা করেছেন।


কেউ যদি আলতাফ হোসেনকে সাহায্য করতে চান তবে নিম্ন ঠিকানায় যোগাযোগ করতে পারেন।

ব্যাংক একাউন্টঃ

NRBC BANK SYLHET
উপশহর শাখা
গ্রহীতা : রুকিয়া বেগম
হিসাব নং ০১৩৬৩১১০০০০০৯৭৮
যোগাযোগ : ০১৭৭০২১৫১৩৯

ঘোষণা : সিলেট সংবাদ খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। সিলেট সংবাদ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

Leave a Reply