সিলেট বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সিলেট বিভাগ

শুরু হয়েছে সিলেট বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। শনিবার সকালে সিলেট জেলা স্টেডিয়ামে জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে জাকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয় প্রতিযোগিতাটি।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, বিবাগীয় কার্যালয়, সিলেটের আয়োজনে ও বিভাগীয় প্রশাসন সিলেটের ব্যবস্থাপনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব) মো. আসাদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃণাল কান্তি দেব, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আজম খান, সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার, মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, হবিগঞ্জ জেলা প্রশাসক মনীষ চাকমা, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম চৌধুরী, উপপরিচালক শেখ কামরুল হাসান, সিলেট রেঞ্জের ডিআইজি অব পুলিশ মো. কামরুল আহসান, এসএমপি পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া, স্থানীয় সরকারের পরিচালক মো. মতিউর রহমান, পরিবেশ অধিদপ্তরের পরিচালক মো. সালাহ উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে পাঠ করেন সিলেট বিভাগীয় সদর দপ্তর জামে মসজিদের ইমাম মো. আলমগীর হোসাইন, গীতা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা স্বামী বিবেকানন্দ সমাপতি।

প্রতিযোগিতায় সিলেট বিভাগের ৪টি জেলার বাছাইকৃত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে এবং এখান থেকে উর্ত্তীর্ণদের জাতীয় পর্যায়ে নেওয়া হবে।

Leave a Reply