বিরোধীরা দেশকে পেছনে নিয়ে গেছে : শিক্ষামন্ত্রী

সিলেট বিভাগ

দেশের উন্নয়ন অগযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। খবর বাসসের

মঙ্গলবার বিকেলে সিলেটের গোলাপগঞ্জের বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্থানীয় কুশিয়ারা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল কাদির। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাদেপাশা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সৈয়দ মিছবা উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্বাস উদ্দিন, শরীফগঞ্জ ইউপি চেয়ারম্যান এমএ মুহিত হীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ ও ছাত্রলীগ নেতা আব্দুস সামাদ বক্তৃতা করেন।

তিনি বলেন, বর্তমান সরকার আমলে সারাদেশে যুগান্তকারী উন্নয়ন হয়েছে, যা বিগত কোনো সরকারের আমলে হয়নি।

তিনি দলের ভেতরে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, দলের মধ্যে কোনো বিরোধ থাকা চলবে না। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শিক্ষামন্ত্রী আরো বলেন, মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী একটি চক্র দেশের উন্নয়ন চায় না। তারা বারবার উন্নয়নের গতিরোধ করে বাংলাদেশকে পেছনের দিকে নিয়ে গেছে।

এর আগে তিনি কুশিয়ারা ডিগ্রি কলেজের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করেন। পরে শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় যোগ দেন।

Leave a Reply