তারেক রহমানের জন্মবার্ষিকীতে মহানগর বিএনপির আনন্দ সভা

সিলেট বিভাগ

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে নগরীর রেজিস্ট্রারি মাঠে আনন্দ সভা করে সিলেট মহানগর বিএনপি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী।

‘তারেক রহমানকে জাতীয়তাবাদী আদর্শের ভবিষ্যত কর্ণধার’ আখ্যা দিয়ে মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথিবর বক্তব্যে তিনি বলেন, ‘আগামী বাংলাদেশ জাতীয়তাবাদী আদর্শেই গড়ে উঠবে। তারেক রহমান মানেই বাংলাদেশ। তিনি জাতীয়তাবাদী আদর্শের ভবিষ্যত কর্ণধার। এ কারণে বাংলাদেশের অস্তিস্ত রক্ষায় তারেক রহমানকে ধারণ করার জন্য তিনি নেতাকর্মীদের আহ্বান জানান।’

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা এম এ হক, খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এছাড়া বিএনপির শীর্ষস্থানীয় নেতারাও বক্তব্য রাখেন।

এদিকে, সভায় যোগ দিতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে রেজিস্ট্রারি মাঠে এসে উপস্থিত হন। এতে লোকে লোকারণ্য হয়ে যায় পুরো মাঠ। নেতা-কর্মীদের স্লোগানে মুখর হয় রাজপথও।

Leave a Reply