খালেদা জিয়ার নেতৃত্বেই আগামীতে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে : কাহের শামীম

সিলেট বিভাগ

বিয়ানীবাজার মুল্লাপুর ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ-নবায়ন অভিযান

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- দেশপ্রেমিক জনতা আওয়ামী জুলুম নিপীড়নের বিরুদ্ধে আজ ঐক্যবদ্ধ হয়েছে। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্রকামী মানুষ জেগে উঠেছে। বাংলার মাটিতে প্রহসনের আর কোন নির্বাচন হতে দেয়া হবেনা। সকল দলের অংশগ্রহনে অবাধ সুষ্টু জাতীয় নির্বাচনের স্বার্থে অবৈধ সরকারকে সরে দাড়াতে হবে। সরকারের হাজারো জুলুম নিপীড়ন স্বত্তেও বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চালিয়ে যাচ্ছে। সারা দেশে অতীতের যে কোন সময়ের তুলনায় বিএনপি আজ ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে সিলেট-৬, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সহ সিলেটের সবকটি আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে শহীদ জিয়ার সৈনিকদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে। আওয়ামীলীগ মুখে বড় বড় কথা বললেও বৃহত্তর বিয়ানীবাজারবাসীর উন্নয়নে দৃশ্যমান কিছুই করেনি। এই এলাকায় দৃশ্যমান ও বৃহৎ উন্নয়ন বিএনপির আমলেই হয়েছে। আগামীতে বিএনপির নেতৃত্বেই এই জনপদে উন্নয়নের জোয়ার বসবে ইনশাআল্লাহ।
তিনি গতকাল মঙ্গলবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার ৯নং মুল্লাপুর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধন, জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, তিলপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলীর কারামুক্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বিয়ানীবাজার মুল্লাপুর কালিবাড়ী বাজার সংলগ্ন মাঠে মুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী এম এ মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামিল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বিশাল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা সহ-সভাপতি ও বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুল, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও মুল্লাপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল মতলিব, উপজেলা যুবদল সভাপতি হাজী জসিম উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার পৌর বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল, জেলা বিএনপির তাতী বিষয়ক সম্পাদক অহিদ তালুকদার, সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, জেলা সদস্য আক্তার খান জাহেদ, উপজেলা সাংগঠনিক সম্পাদক নজরুল খান, জেলা সদস্য নাজিম উদ্দিন, বিএনপি-যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে গিয়াস উদ্দিন, হারুনুর রশিদ, আলাউদ্দিন আলাই, হোসেন আহমদ, শিপন আহমদ, জসিম উদ্দিন, নজমুল হোসেন, আব্দুল বাসিত, মিছবাহ উদ্দিন, বি. হোসেন বাবলু, আলমগীর হোসেন, রাজন আহমদ, জুবের আহমদ, ফয়েজ আহমদ, আহছান জামিল, অলিউর রহমান, শাহিন আহমদ, রেদওয়ান আহমদ ও সাঈদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট জেলা, বিয়ানীবাজার উপজেলা ও পৌর, মুল্লাপুর ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের ফরম পুরনের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ষড়যন্ত্রমুলক মামলা দীর্ঘদিন কারাগারে আটক থাকার পর মুক্ত জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, তিলপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলীকে ফুলেল সংবর্ধনা জানান উপস্থিত অতিথিবৃন্দ।

Leave a Reply