দক্ষিন সুরমায় বিএনপি নেতা মাহমুদ মেম্বারের ইন্তেকাল

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৭

দক্ষিন সুরমায় বিএনপি নেতা মাহমুদ মেম্বারের ইন্তেকাল

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বরইকান্দি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ মাহমুদ আলী আর নেই। রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় চান্দাই পশ্চিম পাড়া টিওরগাও গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে সহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
সোমবার বাদ আসর চান্দাই পশ্চিম পাড়া টিওরগাও জামে মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হাজী রইছ আলী, বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যক্ষ জিল­ুর রহমান শুয়েব, উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহবুদ্দিন, সাধারণ সম্পাদক শামীম আহমদ, যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ, বিএনপি নেতা আব্দুল হান্নান, জামায়াত নেতা রেহান উদ্দিন হারিস, ইউপি মেম্বার মাছুম আহমদ, এলাকার মুরব্বী কামাল আহমদ, জামাল আহমদ, সাজিব আলী, কুদরত আলী, বরইকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি সহিদুল ইসলাম বাচ্চু, ২৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি জুবের আহমদ, মনিরুল ইসলাম তোরন, শিপল চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক এম এ মান্নান, শাহ সাব্বির, শাহ ইকবাল আহমদ, সুহেল আহমদ, কবির আহমদ রাজনীতিবীদ, সমাজকর্মী ও স্থানী গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ মাহমুদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফি আহমদ চৌধুরী। এক শোক বার্তা তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট