মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় বিএনপির তৃনমুলকে সুসংগঠিত করতে হবে : কাহের শামীম

সিলেট বিভাগ

বিয়ানীবাজার মুড়িয়া ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচী

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- অবৈধ আওয়ামী সরকার তাদের ক্ষমতা অবৈধভাবে আকড়ে ধরে রাখার ষড়যন্ত্র করছে। তারা মানুষের ভোটাধিকার হরন করে পুনরায় ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। অবরুদ্ধ গণতন্ত্রকে পুনরুদ্ধার ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় বিএনপির তৃনমূলক সুসংগঠিত করতে হবে। বাকশালী সরকার ক্ষমতায় আসার পর থেকে অনেক ব্যক্তি বিশেষের উন্নয়ন হলেও বিয়ানীবাজার বাসী উন্নয়ন বঞ্চিত। সম্ভাবনাময় একটি জনপদকে অবহেলায় রেখে জাতীয় উন্নয়ন সম্ভব নয়। বিয়ানীবাজার বাসী দীর্ঘদিন থেকে গ্যাস সংযোগ এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবী জানিয়ে আসলেও বিনাভোটে নির্বাচিত সংসদ সদস্য সে দাবী পূরণে ব্যর্থ হয়েছেন।
তিনি বৃহস্পতিবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বিয়ানীবাজার মুড়িয়া সারপার বাজারে ইউনিয়ন বিএনপি নেতা মাহমুদুল হাসান মাখনের সভাপতিত্বে, বিএনপি নেতা মাহবুবুর রহমান মাহবুব ও শাহীন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিশাল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি নজমুল হোসেন পুতুল, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল ফাত্তাহ বকশী, জেলা বিএনপির উপদেষ্ঠা দেলোয়ার হোসেন মুক্তা, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির তাতী বিষয়ক সম্পাদক অহিদ তালুকদার, সহ-কোষাধ্যক্ষ এডভোকেট আহমেদ রেজা, সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, জেলা সদস্য আক্তার খান জাহেদ, আতাউর রহমান, নাজিম উদ্দিন, গিয়াস উদ্দিন, উপজেলা সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ, আব্দুল কাদির, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্য থেকে উপস্থিত ছিলেন- শাহাব উদ্দিন, শাহজাহান, মাসুক আহমদ, খছরুজ্জামান খয়রু, জামিল আহমদ, লোকমান হোসেন, হাফিজ উদ্দিন, ফখর উদ্দিন, এনু মিয়া, জগলু ইসলাম, তানভির, নজরুল খান, কামাল হোসেন, মিছবাহ উদ্দিন, বি হোসেন বাবলু, ফয়েজ আহমদ, জাবের আহমদ, এমরান আহমদ, আলম হোসেন চৌধুরী, জামিল আহমদ, লিমন আহমদ, নুরুল আমীন, শাহিন আহমদ, মাহবুব আহমদ, ফজল আহমদ, আব্দুল গণি ও মাহবুবুল হাসান প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট জেলা, বিয়ানীবাজার উপজেলা ও পৌর, মুড়িয়া ইউনিয়ন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের ফরম পুরনের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

Leave a Reply