যুক্তরাজ্য হিথ্রো ইউনিট যুবলীগের সভাপতি পাভেলকে আ’লীগের সংবর্ধনা

সিলেট বিভাগ

হিথ্রো যুবলীগ ইউ.কে’র সভাপতি সৈয়দ ফখরুল আলম পাভেলকে সিলেট নগরীর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলে সংবর্ধনা প্রদান করা হয়।

৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এইচ.এম. ফারুক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মাসুদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখতে প্রবাসে গিয়েও ফখরুল আলম পাভেল যেভাবে কাজ করে যাচ্ছেন তা প্রবাসী আওয়ামী লীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা যেন এ ধারাবাহিকতাকে অব্যাহত রাখেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। প্রবাসী নেতাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই সুফল পাবে আওয়ামীলীগসহ প্রবাসী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. সোহেল আহমদ, রুহুল আমিন, শশাংকর নাথ, মঞ্জিত রানা, মামুন আহমদ, তাহের আহমদ, ৬নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, মহানগর শ্রমিকলীগ নেতা শাহাব উদ্দিন আহমদ সাবু, যুবলীগ নেতা ফারুকুল ইসলাম ফারুক, ছালেহ আহমদ প্রমুখ।

Leave a Reply