ডিপজল-মৌসুমীর “দুলাভাই জিন্দাবাদ” মুক্তি পেয়েছে গতকাল

বিনোদন

দুটি মহৎ উদ্দেশ্যে শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’। একযোগে ১২৮ হলে ছবিটি মুক্তি পেয়েছে বলে জানিয়েছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর।

এর কর্ণধার নাদির খান জানান, দুলাভাই জিন্দাবাদ চলচ্চিত্রটি যদি লাভের মুখ দেখে তবে ওই লভ্যাংশ দু’ভাগ করা হবে। এর একটি অংশ দেয়া হবে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজে। অন্য অংশটি প্রতিবন্ধী, অসহায় মানুষদের সাহায্যে ব্যয় করা হবে।

দুলাভাই জিন্দাবাদ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও সুব্রত।

ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, আমি বিশ্বাস করি এই ছবিটি দেখার জন্য দর্শক হলে আসবে। দর্শক ছবিতে সুন্দর একটি গল্প দেখতে চায়, যা আমার এই ছবিতে আছে। শিল্পীদের ভালো অভিনয়ও দেখতে চায়। আমি মনে করি ছবিতে তারও কোনো ঘাটতি নেই।

মিম বলেন, সন্তান কেমন হবে, সেটা কিন্তু আগে থেকেই জানতে পারেন না মা-বাবা। চলচ্চিত্রের বিষয়টাও ঠিক তেমন। ক্যামেরার সামনে নিজেকে আমি উজাড় করে দিয়েছি, বাকি কাজগুলো তো আমার হাতে নেই।

ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। গেল ফেব্রুয়ারিতে দুলাভাই জিন্দাবাদ ছবির শুটিং শুরু হয়। গেল আগস্টে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে। গ্রামীণ প্রেক্ষাপট ঘিরে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের ছবিটি। চলচ্চিত্রটি নির্মিত হয়েছে রাজেস ফিল্মসের ব্যানারে।

Leave a Reply