সিলেট জেলা বিএনপি’র উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিমের জন্মদিন পালন

সিলেট বিভাগ

১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার : সিলেট জেলা বিএনপি’র উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিমের জন্মদিন পালন করেছে দলীয় নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় ৪নং খাদিমপাড়ার নিজ বাড়ীতে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে তার জন্মদিন পালন করা হয়, এবং নেতাকর্মীরা তাদের প্রিয় নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় সিলেট জেলা বিএনপির প্রচার সম্পাদক নিজাম ইউ জায়গীরদার, প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল ওয়াহিদ সোহেল, সহ-পরিবার ও কল্যান বিষয়ক সম্পাদক আইয়ুব আলী সজীব,জেলা সদস্য বদরুল ইসলাম আজাদ, জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাইদুর রহমান সাইদ, বিএনপি নেতা হোসেন আহমদ চৌধুরী দুলাল,জয়নাল আবেদিন, শাহীন আহমদ, ফয়জুল ইসলাম ফয়জু, যুবদল নেতা হিমেল আহমদ,লাহিন খান, লিয়াকত আলী মিঠু, মাসুদ আলী মাছুম,কামাল আহমদ, নুরুল ইসলাম রুমন, এনামুল হক পাভেল, আব্দুল আহাদ লেচু, নুরুল ইসলাম’সহ অনান্য যুবদল, ছাত্রদল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেট জেলা বিএনপি’র উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিমের জন্মদিনে কেক কাটা অনুষ্ঠানে বিএনপি নেতা আইয়ুব আলী সজীব বলেন, মাজহারুল ইসলাম ডালিমের মত ত্যাগী নেতার যথেষ্ট অভাব রয়েছে। আজকের এই শুভ দিনে বিএনপি নেতা ডালিম জন্মগ্রহণ করেন। আমরা বিএনপির পক্ষ হতে তার এই শুভদিনে আন্তরিক শুভেচ্ছা জানাই।—বিজ্ঞপ্তি

Leave a Reply