হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৭

হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২

হবিগঞ্জ জেলায় সোমবার রাতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দু’ব্যক্তি নিহত হয়েছে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, রাত ৯টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি বাস মাধবপুর উপজেলার বিরামচর এলাকার রাস্তা পারের সময় এক নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মৃত নারী মাধবপুর উপজেলার সুলতানপুর গ্রামের প্রমোদ দাসের স্ত্রী সুচিত্রা রানী দাস (৪৫)। দুর্ঘটনার পর পুলিশ বাসটি আটক করলেও বাসের চালক এবং হেলপার পালিয়ে যায়। পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে।
এদিকে হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক সড়কের আতুকুড়া এলাকায় ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত হয়। মৃত যুবকের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ১১টার দিকে হবিগঞ্জ থেকে বানিয়াচঙ্গের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি দ্রুতগামী ট্রাক আতুকুড়া বাজার এলাকায় পৌঁছলে অজ্ঞাত (৩৫) নামে এক ব্যক্তিকে ধাক্কা দেয়। এ সময় সে মাটিতে লুটিয়ে পড়ে।
পরে আতুকুড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার জালাল মিয়া আখঞ্জী তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বানিয়াচং থানার ওসি মোজাম্মেলক হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট