বিশ্বনাথের লামাকাজীতে ইলিয়াসপত্নী লুনার ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৭

বিশ্বনাথের লামাকাজীতে ইলিয়াসপত্নী লুনার ত্রাণ বিতরণ

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদী লুনা বলেছেন, যখনই বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগরের মানুষ বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছেন, তখনই ক্ষতিগ্রস্থ মানুষের পাশে ত্রাণ নিয়ে এসে দাঁড়িয়েছেন ইলিয়াস আলী। মাসের পর মাস এলাকার বন্যার্ত মানুষে পাশে ছিলেন। আজ দীর্ঘদিন ধরে তিনি (ইলিয়াস আলী) নিখোঁজ।

তিনি আরোও বলেন, যুক্তরাজ্যে অবস্থানকালে এলাকার প্রবাসীদেরকে দেশের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানিয়েছিলাম। এতে সাড়া দিয়ে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগরের প্রবাসীরা আর্থিক সহযোগিতা প্রদান করেছেন। তাদের সহযোগিতায় ওই অঞ্চলে বন্যার্ত মানুষের মাঝে সামান্যতম হলেও ত্রাণ বিতরণ করা সম্ভব হচ্ছে।

তিনি রবিবার উপজেলার লামাকাজী ইউনিয়ন বিএনপির ও সহযোগী সংগঠনের উদ্যোগে এলাকার ২ শতাধিক বন্যার্ত মানুষের মধ্যে ত্রান বিতরণ, বিএনপির সদস্য নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার রইছ উদ্দিনের সভাপতিত্বে এবং বিএনপি নেতা আজাদুর রহমান আজাদ ও যুবদল নেতা ওয়াতিউর রহমান আতিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক, ওসমানীনগর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গিয়াস আহমদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক হাজী আবদুল হাই, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া চেয়ারম্যান, বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আবদুল মুমিন, খাজাঞ্চী ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবেদুর রহমান আছকির, যুবদল নেতা হেলাল আহমদ, কামরুজ্জামান সমরু, ছাত্রদল নেতা শামীম আহমদ, লায়েক আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আবুল খয়ের। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট