এবারের ঈদে সিলেটের বিনোদন পাড়ায় ওরা দুজন

বিনোদন

আমির হোসেন সাগর : সিলেট বিনোদন পাড়ায় ঈদকে সামনে রেখে শুরু হয়েছে হুলস্থুল। আকর্ষণের সঙ্গে আকর্ষণের লড়াই। তারকারাও তাদের বাড়তি আকর্ষণের জন্য নিজেদের উপস্থাপন করছেন ভিন্নভাবে। ঈদে সিলেটে বাড়তি আকর্ষণে যেসব তারকা নিজেদের এগিয়ে রেখেছেন রুবিনা রাইসা ও ফারিয়া আফসানা।
ঈদ মানেই হাসি-আনন্দ-মজায় ভরপুর। তাই দর্শকে এবার ঈদে অভিনেত্রী রুবিনা রাইসার বেস কয়েকটি অসাধারণ নাটক, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনের কাজ করেছেন, মালেক আক্তার এর পরিচালনায় বুয়াইর পুয়া। শাহেদ মোশারফ (কটাই মিয়ার) পরিচালনায় পরের টেকায় বেটাগিরী ও জনপ্রতিনিধি। দবিরুজ্জামন দিপুর পরিচালনায় নাটক বউয়ের জ্বালা। শিল্পী নোবেলের ঈদ শিরোনামের একটি গানে মডেল হয়েছেন এবং কামরুল চৌধুরীর পরিচালনায় রিফাত এন্ড কোম্পানীর একটি বিজ্ঞাপনের মডেল হয়ে কাজ করেছেন। বিজ্ঞাপনটি বেসরকারি টিভিতে প্রচার হবার কথা রয়েছে এবং প্রতিটি কাজ প্রধান চরিত্রে করেছেন রাইসা।
এদিকে এবারের ঈদে আরেক জন সুন্দরী মিষ্টিময়ী নায়িকা ফারিয়া আফসান দেশ থিয়েটার এর ব্যানারে সিলেটে একাধিক নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে বিভিন্ন চরিত্রে অভিনয়ে দেখা যাবে এবারে ঈদে। দবিরুজ্জাম দিপুর পরিচালনায় কাজ করেছেন নাটক বউয়ের জ্বালা ও কামাল আহমেদ দূর্জয় এর পরিচালনায় একটি নাটক ও বিলবোডের বিজ্ঞাপনের কাজ করেছেন। সাহার আতিক এর পরিচালনায়  শর্ট ফিল্ম    সুন্দরী। অচিন ফারুক এর পরিচালনায় বন্ধুরে আমার, শিরোনামে মিউজিক ভিডিও গান করা হয়েছে সবগুলো নাটক ও গান ঈদে বাজারজাত হবে।

Leave a Reply