যে কারণে সুরঞ্জিতের ছেলে নয়, মনোনয়ন নিলেন তার স্ত্রী জয়া

প্রকাশিত: ১:১৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০১৭

যে কারণে সুরঞ্জিতের ছেলে নয়, মনোনয়ন নিলেন তার স্ত্রী জয়া

সদ্য প্রয়াত আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের নির্বাচনী এলাকা সুনামগঞ্জ ২ আসনের উপনির্বাচনে মনোনয়ন সংগ্রহ করেছেন তার স্ত্রী জয়া সেনগুপ্ত।

শুক্রবার বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ড. জয়া সেনগুপ্তের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার ছেলে সৌমেন সেনগুপ্ত ও পুত্রবধূ ডা. রাখি সেনগুপ্ত।

দিরাই-শাল্লা উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারি দিরাই উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সভায় সুরঞ্জিত সেনগুপ্তের আসনে তার পরিবার থেকে প্রার্থী দেয়ার দাবি জানানো হয়।

এ ব্যাপারে কেন্দ্রকে লিখিতভাবে জানানো হয়। তবে এ বিষয়ে সুরঞ্জিতের ছেলের চেয়ে স্ত্রী জয়ার সুপারিশ করা হয়েছে বেশি।তাই সবকিছু বিবেচনায় নিয়ে সুরঞ্জিতের ছেলে সৌমেন সেনগুপ্ত ও পুত্রবধূ ডা. রাখি সেনগুপ্ত জয়াসেন গুপ্তের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন।

দিরাই-শাল্লা উপজেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে, জয়া সেনগুপ্তের মনোনয়ন সংগ্রহের খবরে দুই উপজেলার তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীসহ স্থানীয় নেতাকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। শাল্লার বিভিন্ন স্থানে আনন্দ মিছিলও করেছেন তারা।

সন্ধ্যা ৬ টার দিকে শাল্লা উপজেলার আনন্দপুর বাজারে স্থানীয় নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন। শাল্লা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক পিযুষ দাশ বলেন, আমাদের নেতার স্ত্রী ড. জয়া সেনগুপ্তের মনোনয়ন সংগ্রহের খবরে আনন্দিত আমরা।

বিভিন্ন স্থানে উৎফুল্ল  নেতাকর্মীরা তাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন।দিরাই-শাল্লা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী তাকে বরণ করতে প্রস্তুত রয়েছেন বলে জানান তিনি।

জয়া সেনগুপ্তের পাশাপাশি এ আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও লন্ডনপ্রবাসী আওয়ামী লীগ নেতা শামছুল হক চৌধুরীও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট